"> জবাই করে কিশোরীকে হত্যা, কিশোর আহত - চ্যানেল বাংলা
  1. kamalkabir62@gmail.com : channelbangla :
জবাই করে কিশোরীকে হত্যা, কিশোর আহত - চ্যানেল বাংলা
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০২:৩৪ অপরাহ্ন

জবাই করে কিশোরীকে হত্যা, কিশোর আহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৩৩ বার পঠিত

চ্যানেল বাংলা,টাঙ্গাইল প্রতিনিধি ঃ টাঙ্গাইলের কালিহাতীর এলেঙ্গা পৌর এলাকা থেকে সুমাইয়া নামের নবম শ্রেণীর এক ছাত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। কলেজ রোড এলাকার খোকনের বাড়ির সিড়িকোঠা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এছাড়া একই স্থান থেকে গুরুতর আহত অবস্থায় মনির নামের এক কিশোরকে উদ্ধার টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত মনিরের অবস্থা আশঙ্কা জনক বলে জানা গেছে। আজ বুধবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে সাতটার দিকে মরদেহ উদ্ধার করা হয়।

দিকে এলেঙ্গা পৌরসভার শামসুল হক কলেজের সামনে এ ঘটনা ঘটে। বিষয়টি কালিহাতী থানার কালিহাতীর ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমান বলেন, সকালে স্থানীয় লোকজন ঘটনাস্থলে জবাই করা এক কিশোরী ও এক কিশোরকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়।

এসময় ওই কিশোর জীবিত ছিল। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থাও আশংকাজনক।

তিনি আরো বলেন, নিহত কিশোরীর নাম সমাইয়া আক্তার। তিনি উপজেলার পালিমা এলাকার ফেরদৌস রহমানে মেয়ে ও এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী। তবে কি কারণে এ ঘটনা তা প্রাথমিকভাবে জানাতে পারেননি তিনি।

এ ঘটনায় আহত মনির ১৭ উপজেলার ভাবলা গ্রামের মেহেরের ছেলে ও পরিবহন শ্রমিক হিসাবে কাজ করতো। টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডা. রাজিব পাল বলেন, মনিরের পেট থেকে ভুরি বেরিয়ে পড়েছে। তার গলায় ও গাড়ে কাটা আছে। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে ক্ষত আছে। বর্তমানে মনির ওটিতে রয়েছে।

ভিডিও দেখতে এই লিংকে ক্লিক করুনhttps://www.youtube.com/watch?v=K2oo0bnDNDE

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

চ্যানেল বাংলা লাইভ টিভি