"> জামালগঞ্জ উপজেলা পরিষদের উপ নির্বাচনে শান্তিপূর্ণ ভোট হচ্ছে - চ্যানেল বাংলা।
  1. kamalkabir62@gmail.com : channelbangla : Channel Bangla
জামালগঞ্জ উপজেলা পরিষদের উপ নির্বাচনে শান্তিপূর্ণ ভোট হচ্ছে - চ্যানেল বাংলা।
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০২:৪৬ অপরাহ্ন

জামালগঞ্জ উপজেলা পরিষদের উপ নির্বাচনে শান্তিপূর্ণ ভোট হচ্ছে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ২০৮ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি ::
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা পরিষদের উপ নির্বাচনে চেয়ারম্যান পদে ভোটগ্রহণ শুরু হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলবে। উপজেলায় মোট ১ লাখ ১৭ হাজার ৪০০ জন ভোটার ৪৬ কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

আওয়ামীলীগ,বিএনপিসহ দুটি দলের দু’জন বিদ্রোহী প্রার্থীসহ মোট চারজন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন। তারা হলেন আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী প্রয়াত উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউসুফ আল আজাদের ছেলে ইকবাল আল আজাদ,বিএনপির মনোনীত ধানের শীষের প্রার্থী নুরুল হক আফিন্দি,বিএনপি ঘরানার আনারস প্রতিকে স্বতন্ত্র প্রার্থী মোঃ মাছুম তালুকদার ও স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতিকে মোঃ ফয়জুল আলম মোহন।

মূলত আওয়ামীল€প্রার্থী ইকবাল আল আজাদ ও ধানের শীষের প্রার্থী নুরুল হক আফিন্দির মধ্যে মূল প্রতিদ্ধন্ধীতা হবে বলে জানা যায়।

বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা গেছে শান্তিপূর্ণ ভোটগ্রহন হচ্ছে। সকালের দিকে ভোটারদের উপস্থিতি কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি বাড়তে থাকে। তবে নারী ভোটারদের উপস্থিতি তুলনামূলকভাবে কিছুটা বেশী। প্রতিটি ভোটকেন্দ্রে আওয়ামী লীগ বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীরা তাদের এজেন্ট নিয়োজিত করেছেন। নির্বাচনটি অবাদ নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষ্যে প্রতিটি কেন্দ্রে বিপুল সংখ্যাক আইন শৃংখলা বাহিনী পুলিশ,র‌্যাব ও আনসার াবহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। পাশাপাশি নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের টিম ও টহল দিচ্ছে।

উল্লেখ্য গত ৯ ফেব্রæয়ারী ২০২০ ইং তারিখে জামালগঞ্জ উপজেলা পরিষদের প্রয়াত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউসুফ আল আজাদের মৃুত্যুতে এই আসটি শূন্য হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..